Date:

ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের উপর হামলা ও ভাংচুর।

ঢাকার আফতাব নগরে  ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ছাত্রলীগ ও পুলিশের মধ্যে সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়া চলছে।বর্তমানে ওই এলাকার পরিস্থিতি খুবই থম্থমে বিরাজ করছে।
রামপুরায় ইস্টওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। বিশ্ববিদ্যালয়ের সামনে অবস্থানরত শিক্ষার্থীদের সঙ্গে পুলিশ ও ছাত্রদের দফায় দফায় সংঘর্ষ চলছে।
 
ভাংচুর করছে একদল যুবক। 
পুলিশের পাশাপাশি শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। আজ সোমবার রামপুরা ব্রিজের পাশে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা অবস্থান করতে চাইলে পুলিশ তাদেরকে বাধা দেয়। এ সময় ছাত্র ও পুলিশের মধ্যে সংঘর্ষ চরম আকার ধারণ করে। ক্যাম্পোসে  শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা ব্যাপক ভাঙচুর চালায়।এছাড়াও রাজধানীর ছাত্রলীগের হেলমেট বাহিনী নানা অরাজকতার সৃষ্টি করছে।
পুলিশের টিয়ারসেল নিক্ষেপ।

তারা শিক্ষার্থীদের লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে ভেতর থেকে শিক্ষার্থীরাও পাল্টা ইটপাটকেল ছুড়ে মারে। এদিকে যুবলীগের হেলমেট বাহিনী প্রথম আলো’র স্টাফ রিপোর্টার নাসরিন আক্তারকে হেনস্থা করে। সংঘর্ষ চলাকালে ঘটনাস্থল থেকে পুলিশ অবস্থান কর্মসূচিরত ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থীকে আটক করে। আটককৃতদের মধ্যে পাঁচজন ছাত্র ও দুইজন ছাত্রী রয়েছে। আফতাব নগরে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

Share:

ADD CODE

Hello

No comments:

Post a Comment

add code

জেনে নিন আমাদের সমাজের ২৪৪ টি কুসংস্কার ।

১) বাচ্চাদের দাঁত পড়লে ইঁদুরের গর্তে দাঁত ফেললে সুন্দর দাত উঠে। ২) খাওয়ার সময় সালাম দেয়া-নেয়া যাবে না। ৩) কাউকে ...

Categories

Add Code