Date:

দীর্ঘ সময় যৌন মিলন করার গুরুত্বপূর্ণ টিপস ।

যৌন মিলন পৃথিবীর শ্রেষ্ঠ অনুভুতির নাম  যা ভাষায় প্রকাশ করা যায়না।সবাই চায় সুখকর অনুভূতিকে দীর্ঘস্থায়ী করতে।দীর্ঘক্ষণ ধরে প্রিয় সুখকর অনুভুতির সাধ নিতে।তাই কি করলে যৌন মিলনের সময় দীর্ঘস্থায়ী করতে পারবেন এমনি কিছু টিপস তুলে ধরা হলো।  
বর্তমান সময়ে অধিকাংশ পুরুষ দীর্ঘক্ষণ যৌন মিলন করতে পারেন না।দীর্ঘক্ষণ তো দুরের কথা যেটুকু সময় স্ত্রীকে আনন্দ দিতে প্রয়োজন সে সময়টুকুও তারা মিলনে স্থায়ী করতে পারেন না।যদিও এর পেছনে রয়েছে বহুবিধ কারণ। তবে যৌন মিলন নিয়ে যারা মানসিক ও শারীরিক ভাবে দুর্বলতায় ভুগেন তারা নিম্নলিখিত টিপসগুলো অনুসরন করে লাভবান হতে পারেন যদি অন্য কোন যৌন সমস্যায় আক্রান্ত না হয়ে থাকেন।সহবাস বা যৌন মিলনের আগে বেশ কিছু করনীয় থাকে যা অনেকেই অনুসরণ করে না বলে এধরণের সমস্যার কারণ হতে পারে।যায় হোক- 

মিলনের আগে করণীয়:- 
প্রথমকথাঃ সবার আগে মাথায় রাখবেন যৌন উত্তেজক কোন প্রকার পিল বা নেশা সেবন করবেন না। এটা আপনার উপকারের চেয়ে ক্ষতিই করবে বেশী।তাই এক্ষেত্রে আপনি প্রাকৃতিক ভাবে নিজেকে ফিট করতে পারেন । যেমন, যৌন মিলনের পূর্বে দুধ, ডিম , ফলমুল খেতে অভ্যস্ত করুণ ভালো ফল পাবেন।
দ্বিতীয়কথাঃ যৌন মিলন শুরু করার আগে মন শান্ত করে নিন ৷ মনে কোন প্রকার নেগেটিভ ভাবনা আনবেন না ৷ একটি বিষয় অনেকের ক্ষেত্রেই ঘটে – স্বল্পস্থায়ী যৌনতার একমাত্র কারণ হল তাদের শারীরিক ও মানসিক অস্থিরতা ৷হুট করে উত্তেজিত হবেন না।দুজনে খুব সাধারণভাবে বিষয়টাকে নিন একে অপরের সাথে ইজি হয়ে কথা বলতে থাকুন।
নিজেকে শারীরিক মিলেনর জন্য শারীরিক এবং মানসিক ভাবে তৈরি করুন৷ সকল প্রকার মানসিক চাপ, উদ্বেগ মাথা থেকে ঝেড়ে ফেলুন ৷ 
স্ত্রী ছাড়া অন্য কারো সাথে যৌন মিলন থেকে বিরত থাকুন ৷ স্ত্রী সাথে আপনার মনের ভাবনা গুলি শেয়ার করুন যে আপনার শারীরিক ও মানসিক পরিস্থিতি সরল করতে সাহায্য করবে ৷তবে স্ত্রী ছাড়া কখনো পরকীয়ায় নিজেকে জড়াবেন না।এতে আপনার পরিবারে অর্থাৎ স্বামী স্ত্রীর মধ্যে বিচ্ছেদের আশঙ্কাজনক কোন কিছুর সৃষ্টি করতে পারে। 

কনডম ব্যবহার করতে পারেন তবে না করাই ভালো। অনেক পুরুষরাই অভিযোগ করছেন যে কনডম ব্যবহারের ফলে তাদের যৌন আকাঙ্খা হ্রাস হচ্ছে ।আপনি কতটুকু তৃপ্তি পাচ্ছেন তা নিজেকে প্রশ্ন করুন । এই বিষয়ে কখনো অন্যের কুবুদ্ধি শুনবেন না।বিষয়টা একান্তই নিজের উপর রাখুন।
তামাক, মদ ও অন্যান্য ওষুধের অতিরিক্ত সেবন দীর্ঘস্থায়ী যৌনতার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে৷তাছাড়া বিভিন্ন নেশার অভ্যাস আপনাকে ধীরে ধীরে পুরুষত্বহীনের দিকে ঠেলে দিতে পারে।তাই এইগুলি পরিহার করে চলা উচিত।অভ্যাস দীর্ঘদিনের থাকলে একটু একটু করে বর্জন করার চেষ্টা করুন।  
সহবাস বা যৌনমিলনের সময় করণীয় :-
যৌনমিলনের আগে কোন মতেই ফোর প্লে বাদ দেবেন না ৷ দরকার হলে অধিক সময় নিয়ে ফোর প্লে করুন।
একটু পরপর আসন পরিবর্তন করুন৷ নতুন কিছু আপনার মনোযোগকে আরও রোমাঞ্চিত করে তুলতে পারে ৷ সঙ্গীর চাহিদার দিকেও গুরুত্ব দিন ৷
সহবাসের সময় সঙ্গীর আধিপত্যে লজ্জাবোধ করার কোন কারণ নেই ৷
ধীরে ধীরে শ্বাসপ্রশ্বাস নিলে পরিশ্রম কম অনুভব হবে ফলে শরীর দীর্ঘক্ষণ যৌনমিলনের জন্য উপযুক্ত থাকবে ৷

Share:

ADD CODE

Hello

No comments:

Post a Comment

add code

জেনে নিন আমাদের সমাজের ২৪৪ টি কুসংস্কার ।

১) বাচ্চাদের দাঁত পড়লে ইঁদুরের গর্তে দাঁত ফেললে সুন্দর দাত উঠে। ২) খাওয়ার সময় সালাম দেয়া-নেয়া যাবে না। ৩) কাউকে ...

Categories

Add Code