Date:

জেনে নিন সেক্সের ১৪টি অজানা তথ্য।


মানুষের জীবনে সবচেয়ে মধুর সময় হচ্ছে সেক্সটাইম। সেক্স নিয়ে জানার অন্ত নেই। বলা চলে, সেক্স ছাড়া এই দুনিয়া অচল। মানুষসহ অনেক প্রাণি অন্য অনেক কিছুর চেয়ে সেক্সকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। চলুন যেনে নেয়া যাক সেক্স নিয়ে অজানা ১৪টি  তথ্য যা আপনার উপকারে আসবে।
১) জানা যায় আপনি যদি ৩০ মিনিটের অ্যাকটিভ সেক্সের সময় আপনি ৩০০ ক্যালোরি খরচ করে থাকেন। যা যে কোনও কাজের থেকে বেশি।
২) স্বাভাবিক অবস্থায় একজন পুরুষের পুরুষাঙ্গের উচ্চতা থাকে ৩.৫ ইঞ্চি থেকে ৩.৭ ইঞ্চি। যৌনতার সময় তা বেড়ে হয় ৫ থেকে ৫.৭ ইঞ্চি ।আবার কারো কারো  অসুখের কারণে বা বিভিন্ন কারণে  বড় বা ছোট হতে পারে। 

৩) বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি সেক্স করেন গ্রিকরা।সেক্স  এর ক্ষেত্রে পরিবেশ ও আবহাওয়া ও পুষ্টি গুণ সম্পূর্ণ কিছু খাবার বিশেষভাবে প্রভাব ফেলে।
৪) এক ডকুমেন্টারিতে জানা যায় যে,প্রতিদিন সারা বিশ্বে ১০ কোটি যৌন মিলনের ঘটনা ঘটে।ঠিক এই মহুরতে যখন আপনি এই লেখাটা পড়ছেন তখন বিশ্বের ৪ হাজার মানুষ সেক্সে ব্যস্ত।
৫) ২০০৫ সালে এক প্রেমিক যুগল দীর্ঘতম চুম্বনে বিশ্বরেকর্ড গড়েন। তারা ৩১ ঘণ্টা ৩০ মিনিট ৩০ সেকেন্ড ধরে একে অপরকে চুম্বন করেন।
৬) অবাক হলেও সত্যি বিশ্বের ২৫ শতাংশ দম্পতি যাদের বয়স ৭৫-এর উপরে তারা এখনও সেক্স করেন।

৭) মহান আল্লাহর অনেক সৃষ্টি আছে যেমন, মানুষ ছাড়া ডলফিন আর বোনোবো শিম্পাঞ্জিরা তৃপ্তি বা সুখের জন্য সেক্স করেন।এগুলো আনকমন এছাড়া বাকি আর অনেক প্রাণীর সেক্স সম্পর্কে আমরা জানি।
৮) সেক্সটাইম এমন একটা সময় যখন কোন মিথ্যে কথা বলা প্রায় অসম্ভব।
৯) মানুষ  ও অন্যান্য প্রাণী......... ছাড়াও শুশুক আর মাছেরা Oral sex করে।
১০) এক সমীক্ষায় প্রকাশ করা হয় যে, বিশ্বের ৫০ শতাংশ পুরুষ মনে করে তাদের যৌনাঙ্গ ছোট, অথচ ৮৫ শতাংশ মহিলা বলছেন, তাদের সঙ্গির যৌনাঙ্গের আকারে তারা খুশি।

১১) একজন মানুষ তার সারাজীবনে গড়ে ২০ হাজার ১৬০ মিনিট সময় খরচ করে চুম্বন করে।মানে জীবনের প্রায় দু সপ্তাহ বা ৩৩৬ ঘণ্টা সময় যায় চুমুর জন্য। 
১২) নিয়মিত সেক্স করলে শরীর ভাল থাকে। অনেক শারীরিক সমস্যা দূর হয়।বিশেষ করে মাথাব্যথা খুব তাড়াতাড়ি সেরে যায়। 
১৩) প্রতিদিন একটা আপেল  খেলে মানুষের যৌন আয়ু বাড়তে সাহায্য করে। 
১৪) কোন এক অজানা তথ্য থেকে জানা যায় যে, আধুনিক সময়ে ৫ জনের মধ্যে ১জন সেক্সের জন্য ফোনের ব্যবহার করে।

Share:

ADD CODE

Hello

No comments:

Post a Comment

add code

জেনে নিন আমাদের সমাজের ২৪৪ টি কুসংস্কার ।

১) বাচ্চাদের দাঁত পড়লে ইঁদুরের গর্তে দাঁত ফেললে সুন্দর দাত উঠে। ২) খাওয়ার সময় সালাম দেয়া-নেয়া যাবে না। ৩) কাউকে ...

Categories

Add Code