Date:

যুক্তরাষ্ট্রে থেকেই যাবেন মাশরাফি ।

টি টুয়েন্টি ক্রিকেটে বড় কিংবা ছোট দল বলে কিছু নেই। এই ফরম্যাটের ক্রিকেটে যেকোনো মুহূর্তেই যে ম্যাচের মোড় ঘুরে যেতে পারে সেটি অনেকবারই প্রত্যক্ষ করেছে বিশ্ব ক্রিকেট।

বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে তিন ম্যাচের টি টুয়েন্টি সিরিজে হারিয়ে আরো একবার যেন সেটাই প্রমাণ করলো এই ফরম্যাটের ‘ছোট’ দল বাংলাদেশ।

ক্যারিবিয়ানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর এর ধারাবাহিকতা ক্রিকেটের আধুনিক সংস্করণেও বজায় রাখতে সক্ষম হয়েছে টাইগাররা।

সফল একটি সিরিজ শেষে এবার দেশে ফেরার প্রতীক্ষায় আছে টিম টাইগার্স। সবকিছু ঠিক থাকলে আগামী ৯ই অগাস্ট সকাল সাড়ে আটটায় দেশের পথে যাত্রা করবে বাংলাদেশ দল।

তবে দলের বেশিরভাগ সদস্য এদিন রওয়ানা দিলেও যুক্তরাষ্ট্রেই থেকে যাবেন ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজা। মূলত পারিবারিক কারণেই ১৪ তারিখ পর্যন্ত সেখানে অবস্থান করবেন তিনি বলে জানা গেছে।

এদিকে যুক্তরাষ্ট্র থেকে সরাসরি ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরার সম্ভাবনা আছে টাইগার অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদের।

কেননা আগামী ৮ই আগস্ট থেকে শুরু হতে যাওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগের (সিপিএল) আসরে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিওটসের হয়ে খেলার কথা রয়েছে তাঁর।

এবারের সিপিএলে খেলার কথা ছিল টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানেরও। কিন্তু এরই মধ্যে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

জ্যামাইকা তালাওয়াসের হয়ে গত দুই আসরে খেলা সাকিবকে এবার দলে নিয়েছিলো বার্বাডোজ ট্রাইডেন্টস।

Share:

ADD CODE

Hello

No comments:

Post a Comment

add code

জেনে নিন আমাদের সমাজের ২৪৪ টি কুসংস্কার ।

১) বাচ্চাদের দাঁত পড়লে ইঁদুরের গর্তে দাঁত ফেললে সুন্দর দাত উঠে। ২) খাওয়ার সময় সালাম দেয়া-নেয়া যাবে না। ৩) কাউকে ...

Categories

Add Code