Date:

মগবাজারে বাসের ধাক্কায় মোটরবাইক আরোহীর মৃত্যু।

শক্রবার (৩ আগস্ট) জুমার নামাজের পর মগবাজারের ওয়ারলেস গেট সংলগ্ন সড়কে বাস চাপায় জীবন গেলো এক মোটরবাইকারের। নিহত মোটরসাইকেল আরোহীর নাম সাইফুল ইসলাম রানা (২৩)। তিনি পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার শেরেবাংলা বাজার গ্রামের শাজাহান আলীর ছেলে। থাকতেন খিলগাঁওয়ের গোড়ানের হাড়ভাঙা এলাকায়। 
মগবাজারে বাসের ধাক্কায় মোটরবাইক আরোহীর মৃত্যু।
রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মহিবুল্লাহ  বলেন, এসপি গোল্ডেন লাইন নামে একটি পরিবহনের ওই বাস মগবাজার-মৌচাক ফ্লাইওভার দিয়ে নেমে মালিবাগের দিকে যাচ্ছিল। তখন সেটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী রানা ছিটকে পড়ে গুরুতর জখম হন।
এমন সময় স্থানীয় লোকজন কেবল জুমার নামাজ শেষ করেছিলেন। ঘটনাস্থলেই স্থানীয় চালককে ধরে পুলিশে সোপর্দ করেন। আর আহত রানাকে তৎক্ষণাৎ উদ্ধার করে নিকটস্থ সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু বেলা সোয়া ২টার দিকে চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন।একটার পর একটা খুন নামের এক্সিডেন্টের ঘটনা ঘটেই চলেছে।কবে থামবে চালকদের বেপরোয়া বাস ড্রাইভিং? কবেই বা থামবে এই অকাল মৃত্যু তা কারো জানা নেই ?  
এদিকে উপস্থিত জনগণ বাসটিতে আগুন লাগিয়ে দেয়।পরে ,ফায়ার সার্ভিস সদরদপ্তরের ডিউটি অপারেটর জীবন মিয়া সংবাদ মাধ্যমকে জানান, দুপুর ১টা ৪০ মিনিটে বাসে অগ্নিসংযোগের খবর পেয়ে দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নেভাতে কাজ শুরু করে।
অগ্নিসংযুক্ত বাসটি।
খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ( ঢামেক) হাসপাতালে ছুটে এসেছেন দুর্ঘটনা কবলিত রানার স্বজনরা। তার খালা রোকসানা বেগম বলেন, রানা মগবাজার কমিউনিটি হাসপাতালে চাকরিরত ছিলেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি বড় ছিলেন রানা।
বাংলাদেশ সময়: ১৪ঃ২১ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৮ 
এজেডএস/এইচএ/
Share:

ADD CODE

Hello

No comments:

Post a Comment

add code

জেনে নিন আমাদের সমাজের ২৪৪ টি কুসংস্কার ।

১) বাচ্চাদের দাঁত পড়লে ইঁদুরের গর্তে দাঁত ফেললে সুন্দর দাত উঠে। ২) খাওয়ার সময় সালাম দেয়া-নেয়া যাবে না। ৩) কাউকে ...

Categories

Add Code