Date:

ইসলামি শরিয়াহ অনুসারে বিয়ের জন্য কেমন ছেলে কিংবা মেয়ে নির্বাচন করা জরুরী জেনে নিন।

#হে বোন, বিয়ের পূর্বে অবশ্যই দেখে নাও, তুমি কাকে বিয়ে করতে যাচ্ছো।
#বেনামাযী, ফাসিক্ব, দাঁড়ি কামানো পুরুষ নামের নারী, টাখনুর নীচে কাপড় পরিহিত জাহান্নামী, দুনিয়ালোভী কোন পুরুষ এমন কাউকে তুমি কখনই বিয়ে করবে না। একবার বাজে লোকের পাল্লায় পড়লে ডিভোর্স দিয়েও সারা জীবনেও হয়তোবা সেই দুর্দশা কাটিয়ে উঠতে পারবে না। অন্তত নামাযী, হালাল উপার্জন করে, সুন্নতের অনুসারী এমন সৎ ও দ্বীনদার কাউকে বিয়ে করিও, যদিওবা সে হাই স্ট্যাটাসধারী বা সম্পদশালী না হোক। আশা করা যায় ভালো ব্যবহার পাবে। আর বিশেষ করে গার্জিয়ানদের জন্যে মোটেও উচিৎ নয়, একটা বদমায়েশ; দুশ্চরিত্র; দাঁড়ি কামানো হিজড়ার সঙ্গে নিজেদের কলিজার টুকরা মেয়েকে তুলে দিয়ে ধিরে ধিরে মেয়েটার জীবন শেষ হয়ে যাওয়ার জন্য অপেক্ষা করতে থাকা।#একটা বার ভেবে দেখো, তুমি যেই ছেলেকে বিয়ে করতে যাচ্ছো; সে যত বড়ই আধুনিক শিক্ষায় শিক্ষিত হোক না কেন, যেই ছেলে প্রস্রাব করে কীভাবে পবিত্র হতে হয় সেটা জানেনা, সে একজন স্ত্রী হিসেবে তোমার হক্ব আদায় করবে কি করে ? যেই ছেলে দাঁড়ি কামীয়ে পুরুষ থেকে নারীতে পরিণত হয়েছে, সে একজন স্ত্রী হিসেবে তোমার জৈবিক চাহিদা মিটাবে কি করে ? যেই ছেলে বিড়ী-সিগারেট খেয়ে তার মুখ পায়খানা সমতুল্য দুর্গন্ধে পরিণত করেছে, সে একজন স্ত্রী হিসেবে তোমার সঙ্গে মিষ্টি কথা বলবে কি করে ?
যেই ছেলে রাস্তায় বের হলে কোন মেয়ের দিকেই কুদৃষ্টি না দিয়ে থাকতে পারে না, সেই লুচ্চা, দুশ্চরিত্র, কাপুরুষ একজন স্ত্রী হিসেবে তোমার ভালোবাসার অধিকার আদায় করবে কি করে......?
#আরও বলি, যেই ছেলে টাখনুর নীচে কাপড় পড়ে নিজেকে জাহান্নামী হিসেবে চিহ্নিত করেছে, সেই জাহান্নামী একজন স্ত্রী হিসেবে তোমাকে জাহান্নামের পথ থেকে বিরত করবে কি করে ? যেই ছেলের হালাল-হারাম সম্পর্কে কোন জ্ঞানই নাই, সেই শিক্ষিত নামের মূর্খ একজন স্ত্রী হিসেবে তোমাকে জান্নাতে যাওয়ার পথে সহযোগিতা করবে কি করে ?
#যেই ছেলে সুদী ব্যাংকে চাকরি করে আল্লাহর সাথে যুদ্ধ ঘোষণা করেছে, সেই অভিশপ্ত সুদখোর একজন স্ত্রী হিসেবে তোমাকে নিরাপত্তা দেবে কি করে ?
#সমাজের মা-বাবারা কি এসব বোঝে না......?
#আল্লাহ সবাইকে সঠিক বুজ দান করুন।আমিন।।।
Share:

ADD CODE

Hello

No comments:

Post a Comment

add code

জেনে নিন আমাদের সমাজের ২৪৪ টি কুসংস্কার ।

১) বাচ্চাদের দাঁত পড়লে ইঁদুরের গর্তে দাঁত ফেললে সুন্দর দাত উঠে। ২) খাওয়ার সময় সালাম দেয়া-নেয়া যাবে না। ৩) কাউকে ...

Categories

Add Code